বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

আমাকে থামিয়ে দেওয়ার জন্য এটা করা হয়েছে: হিরো আলম

আমাকে থামিয়ে দেওয়ার জন্য এটা করা হয়েছে: হিরো আলম

বিনোদন ডেস্ক :
আলোচিত কনটেন্ট ক্রিয়েটর হিরো আলমের ফেসবুক, টিকটকসহ সামাজিক যোগাযোগমাধ্যমের ৯টি আইডি হ্যাকের দাবি করেছে ‘সাইবার গ্যাং আন্ডারগ্রাউন্ড ফোর্স’ নামের একটি হ্যাকার দল। গত তিন দিনে ওই দলের ফেসবুক পেজ থেকে দেওয়া একাধিক পোস্টে হিরো আলমের আইডি হ্যাকের বিষয়টি জানানো হয়।

এরপরই ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের কার্যালয়ে অভিযোগ করেন তিনি। এর কয়েক ঘণ্টার মধ্যে হ্যাক হওয়া নিজের ফেসবুক আইডি ফিরে পেয়েছেন হিরো আলম। তবে এখনো তার আটটি আইডি হ্যাকারদের দখলে থাকায় এখনই স্বস্তি পাচ্ছেন না। ফেসবুক আইডি উদ্ধার হওয়ায় তিনি ডিবি প্রধানের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।

হিরো আলমের অভিযোগ, সামাজিক যোগাযোগমাধ্যমে থাকা তার সব আইডি হ্যাক করার হুমকি দিয়ে ‘মিয়া আসকার’ নামের ওই হ্যাকার গত ১৬ মার্চ ফেসবুকে একটি পোস্ট দিয়েছিলেন। যদিও দেশের বাইরে থাকা ওই হ্যাকারের সঙ্গে তাঁর পূর্বশত্রুতা নেই।

হিরো আলম বলেন, আমার মনে হয়, একশ্রেণির লোক আমাকে থামিয়ে দেওয়ার জন্য এটা করিয়েছেন। মিডিয়া ও রাজনৈতিক অঙ্গনের কিছু লোক এর পেছনে জড়িত আছেন। আমি যাতে কোনো ধরনের যোগাযোগ কারও সঙ্গে করতে না পারি।

কারা তাঁরা, এমন প্রশ্নে হিরো আলম বলেন, ওই যে একশ্রেণির লোক, যাঁরা আমাকে দেখতে পারেন না।

ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের প্রধান ও অতিরিক্ত কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদ বলেন, ‘হিরো আলম লিখিত অভিযোগ করে জানিয়েছেন, ফেসবুক, ইনস্টাগ্রাম, টিকটকসহ তাঁর ৯টি আইডি হ্যাক হয়েছে। আমাদের টিম কাজ করছে।’

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech